১৭ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ , ২রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ

প্রচ্ছদ খেলাধুলা, গৌরীপুর, ময়মনসিংহ গৌরীপুরে বারুয়ামারী উচ্চ বিদ্যালয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত।।
২৬, মার্চ, ২০২২, ৮:৫৩ অপরাহ্ণ - প্রতিনিধি:

মারুফ হোসেন কমলঃ

মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও জাতীয় দিবস গৌরীপুর উপজেলার বারুয়ামারী উচ্চ বিদ্যালয়ে যথাযথ মর্যাদায় উদযাপিত হয়।মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে ঐতিহ্যবাহী বারুয়ামরী উচ্চ বিদ্যালয়ে আজ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।


বারুয়ামারী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিপি কৃষিবিদ ড. সামিউল আলম লিটন এর সভাপতিত্বে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বার্ষিক ক্রীড়াথেকে নির্বাচিত মাননীয় জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযুদ্ধা নাজিম উদ্দিন আহমেদ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

স্বাধীনতা দিবস উপলক্ষে ঐতিহ্যবাহী বারুয়ামারী উচ্চ বিদ্যালয় কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গৌরীপুর থেকে নির্বাচিত মাননীয় জাতীয় সংসদ সদস্য নাজিম উদ্দীন আহমেদ এমপি।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গৌরীপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোফাজ্জল হোসেন খান, উপজেলা নির্বাহী অফিসার মোঃ হাসান মারুফ,উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আশরাফুল ইসলাম,গৌরীপুর থানার ওসি আব্দুল হালিম সিদ্দিকী,উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ডা.হেলাল উদ্দিন আহমেদ,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ম.নূরুল ইসলাম।

 

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বারুয়ামরি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শেখ. মোঃ আব্দুল বারী।

অনুষ্ঠানের প্রধান অতিথি গৌরীপুর থেকে নির্বাচিত জাতীয় সংসদ সদস্য নাজিম উদ্দিন আহমেদ এমপি ও বিশেষ অতিথিগণ বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।


অনুষ্ঠানের প্রধান অতিথি নাজিমউদ্দিন আহমেদ এমপি শিক্ষার্থীদেরকে বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে দেশপ্রেমিক নাগরিক হিসেবে গড়ে উঠার আহবান জানান।
বারুয়ামমারী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি কৃষিবিদ ডক্টর সামীউল আলম লিটন তার সভাপতির বক্তব্যে বলেন , মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়তে তথা বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়তে মুক্তিযুদ্ধের চেতনায় শিক্ষার্থীদের কে গড়ে উঠতে হবে এবং আগামী দিনের বিশ্বায়নের চ্যালেঞ্জ মোকাবিলায় প্রস্তুত হতে হবে।

error: বিনা অনুমতিতে কপি করা আইনত দণ্ডনীয় !!