১৭ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ , ২রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ

প্রচ্ছদ অপরাধ, ময়মনসিংহ ময়মনসিংহের ভালুকা সাবরেজিস্টার অফিসে দুদক এনফোর্সমেন্ট ইউনিটের অভিযান
৩০, জুন, ২০২২, ১:০৪ অপরাহ্ণ - প্রতিনিধি:

চীফ রিপোর্টারঃ

– দুদক এনফোর্সমেন্ট ইউনিট হতে গতকাল ২৯ জুন ২০২২ তারিখে ০৭ টি অভিযোগের বিষয়ে (২টি অভিযান, ৫টি দপ্তরে পত্র প্রেরণ) পদক্ষেপ গ্রহণ করা হয়েছে।

সাব রেজিস্ট্রার অফিস ভালুকা, ময়মনসিংহ এর কর্তৃপক্ষের বিরুদ্ধে জমি রেজিস্ট্রি বাবদ ঘুষ দাবী ও হয়রানির অভিযোগে দুদক, সজেকা, ময়মনসিংহ-এর সহকারী পরিচালক মো: বুলু মিয়া এর নেতৃত্ত্বে সহকারী পরিচালক ইসতেহাদ আহমেদ ও মো: শাহাদত হোসেন এর সমন্বয়ে একই তারিখে আরো একটি এনফোর্সমেন্ট অভিযান পরিচালিত হয়। রেজিস্ট্রি দলিলে লিখিত মূল্যের প্রতি লাখে ২৫০০/- আদায় এবং দলিল প্রতি ২০০/- টাকা হারে ঘুষ আদায়ে বিষয়সহ অভিযোগ সংশ্লিষ্ট অন্যান্য বিষয়ে উল্লিখিত দপ্তরসমূহের কর্মকর্তা- কর্মচারীদের বক্তব্য শুনেছে দুদক টিম এবং অভিযোগের সত্যতা নিরুপনে
এতদসংক্রান্তে রেকর্ডপত্র সংগ্রহপূর্বক যাচাই করেছে। এছাড়াও দলিল লেখকদের লাইসেন্স নবায়নের নথিপত্রসহ অন্যান্য রেকর্ডপত্রও যাচাই করেছে এনফোর্সমেন্ট টিম। প্রাপ্ত রেকর্ডপত্র বিস্তারিত পর্যালোচনা করে কমিশন বরাবর শীঘ্রই প্রতিবেদন দাখিল করবে এনফোর্সমেন্ট টিম সুত্রে জানা যায়।

এছাড়াও জেলার দুইটি সাবরেজিস্টার অফিসে দুদক এনফোর্সমেন্ট টিম অভিযান পরিচালনা করেন। দুদক অভিযোগ কেন্দ্রে (হটলাইন- ১০৬) আগত অভিযোগের প্রেক্ষিতে ব্যবস্থা গ্রহণপূর্ক কমিশনকে অবহিত করার জন্য ০৫টি দপ্তরে দুদক এনফোর্সমেন্ট ইউনিট থেকে পত্র প্রেরণ করা হয়েছে।

error: বিনা অনুমতিতে কপি করা আইনত দণ্ডনীয় !!