১৭ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ , ২রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ

প্রচ্ছদ ময়মনসিংহ, রাজনীতি, সারা বাংলা বেগম রওশন এরশাদ জানতে চেয়েছেন আমার ময়মনসিংহের মানুষ কেমন আছেন?
২, জুলাই, ২০২২, ৮:৪৫ অপরাহ্ণ - প্রতিনিধি:

তথ্য প্রতিদিন. কমঃ

দলিয় নেতা কর্মীরা কেমন আছে?

জাতীয় পার্টির প্রধান পৃষ্ট-পোষক ও জাতীয় সংসদের মাননীয় বিরোধীদলিয় নেতা রওশন এরশাদ এম পি মহোদয়ের সাথে ময়মনসিংহ জাতীয় পার্টির নেত্রীবৃন্দ সৌজন্য সাক্ষাত।
১ জুলাই শুক্রবার /২২ বেলা ১২টায় ওয়েস্টিনে জাতীয় সংসদের মাননীয় বিরোধীদলের নেতা বেগম রওশন এরশাদ এমপি মহোদয়ের সাথে ময়মনসিংহ জাতীয় পার্টির নেতৃবৃন্দ সৌজন্য সাক্ষাত করেন। প্রায় ঘন্টা খানেক আন্তরিক পরিবেশে বিভিন্ন বিষয়ে আলাপ আলোচনা হয়।

সকলের দোয়ায় আমি সুস্থ্য হয়ে দেশে ফিরে এসেছি। সে জন্য আল্লাহ তা-আলার নিকট শুকরিয়া আদায় করেন এবং ময়মনসিংহ জাতীয় পার্টির সংগঠনিক ভিত্তি আরো শক্তিশালী করার জন্য দিক-নির্দেশনা প্রধান করেন এবং সকলের কাছে পুনরায় দোয়া চেয়েছেন। আপনারা সকলেই দোয়া করবেন যেন আমাদের মাতৃতুল্য পল্লীমাতা বেগম রওশন এরশাদ কে আল্লাহ পাক নেক হায়াত দান করুন—আমীন।

এতে উপস্থিত ছিলাম জাতীয়পাটির ভাইস চেয়ারম্যান ও মহানগর জাতীয় পার্টি সভাপতি জাহাঙ্গীর আহমেদ,চেয়ারম্যান মহোদয়ের উপদেষ্টা ও জেলা জাতীয় পার্টি সহসভাপতি ডাক্তার কে আর ইসলাম,মহানগর জাতীয় পার্টি সাধারণ সম্পাদক আব্দুল আওয়াল সেলিম, ময়মনসিংহ জেলা জাতীয় পার্টির বিপ্লবী সাংগঠনিক সম্পাদক, সদর উপজেলা জাতীয় পার্টির সাধারন সম্পাদক ইদ্রিস আলী, মহানগর জাতীয় পার্টির যুগ্ম-সাধারন সম্পাদক শরীফুল ইসলাম খোকন, মহানগর জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক সাব্বির হোসেন বিল্লাল।

error: বিনা অনুমতিতে কপি করা আইনত দণ্ডনীয় !!