২১শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ , ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

প্রচ্ছদ জাতীয় যিনি সৎ থাকেন, তিনিই কঠিন কাজে হাত দিতে পারেন – তোফায়েল আহমেদ
১২, অক্টোবর, ২০১৯, ১১:১৮ পূর্বাহ্ণ -

তথ্য প্রতিদিন ডেস্ক –

আওয়ামী লীগ উপদেষ্টা পরিষদ সদস্য, ভোলা-১ আসনের সংসদ সদস্য ও সাবেক বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, আমাদের প্রধানমন্ত্রী নেতা হিসাবে স্বীকৃতী পেয়েছেন। যিনি সৎ থাকেন, তিনিই কঠিন কাজে হাত দিতে পারেন। ক্ষমতা কিছু দিনের জন্য । তাই সকলকে সততার সাথে নিষ্ঠার সাথে কাজ করতে হবে। যে অন্যায় করে তাকে এক দিন না এক দিন পাপের শাস্তি ভোগ করতে হয়। তোফায়েল আহমেদ রোববার রাতে শহরের শতদল বিকাশ দূর্গা পূজা মন্ডপ পরিদর্শন কালে এসব কথা বলেন।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধুকে হত্যা করে স্বৈরশাসক জিয়াউর রহমান স্বাধীনতার চেতনা ও মূল্যবোধকে ধ্বংশ্য করে দেশে অরাজগতা সৃষ্টি করেছিলো। তার স্ত্রী খালেদা জিয়া ক্ষমতায় থেকে বঙ্গবন্ধুর খুনিদের পুরুস্কৃত করেছেন। আর আমাদের হাতে হাতকড়া দিয়ে স্বাধীনতা বিরোধীদের গাড়িতে পতাকা দিয়েছে। পরে তিনি শহরের মিহির লাল সাহা পূজা মন্ডপে দুস্থদের মাঝে শাড়ি বিতরন করেন। এসময় তোফায়েল আহমেদ সনাতন ধর্মলম্বীদের সাথে দূর্গাৎসবের শুভেচ্ছা বিনিময় করেন।

ওই সময় বরিশাল রেঞ্জ ডিআইজি মো: শফিকুল ইসলাম, জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, জেলা পুলিশ সূপার সরকার মো: কায়সার, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোশারেফ হোসেন, জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, জেলা পূজা উদযাপন পরিষদ সভাপতি প্রফেসর দুলাল চন্দ্র ঘোষ, সম্পাদক গৌরাঙ্গ চন্দ্র দে ,যুগ্ন সম্পাদক অসীম সাহা , হিন্দু বৈৗদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সদস্য সচিব ধ্রুব হালদার জেলা যুব ঐক্য পরিষদের সভাপতি লক্ষন বনিক উপস্থিত ছিলেন।

ছবি, সংগৃহীত