১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রচ্ছদ ময়মনসিংহ জাতীয় শ্রমিক লীগের ৫০ বছর সুবর্ণ জয়ন্তী উপলক্ষে, র্র্যলিও আলোচনা সভা অনুষ্ঠি।।
১২, অক্টোবর, ২০১৯, ১১:২৬ অপরাহ্ণ -

মোঃমাসুদ রানা।

১২ ই অক্টোবর ২০১৮খীঃ, জাতীয় শ্রমিক লীগের ৫০ বছর সুবর্ণ জয়ন্তী উপলক্ষে, বিশ্ব শান্তির অগ্রদূত শ্রমিক বান্ধব সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে শ্রমজীবী মানুষের প্রতি প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন

শনিবার মহানগর জাতীয় শ্রমিক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বিশাল রেলি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত রেলিটি ও আলোচনা সভা পরিচালনা করেন ময়মনসিংহ মহানগর জাতীয় শ্রমিক লীগের সংগ্রামী সভাপতি বাবু পুলক রায় চৌধুরী এবং ময়মনসিংহ মহানগর জাতীয় শ্রমিক লীগের বিপ্লবী সাধারণ সম্পাদক মানিক মিয়া।

উক্ত র্র্যলিটি স্টেশন ট্রাফিক মোড় থেকে শুরু করে গাঙ্গিনাপাড় ট্রাফিক মোড় হয়ে স্টেশন কৃষ্ণচূড়া চত্বর দিয়ে ময়মনসিংহ রেলওয়ে জংশনের ভিতর দিয়ে দলীয় কার্যালয়ে এসে শেষ হয়।

উক্ত আলোচনা সভায় মহানগর জাতীয় শ্রমিক লীগের সভাপতি বক্তব্য বলেন বলেন,শ্রমিক লীগ বঙ্গবন্ধুর হাতে গড়া সংগঠন।

আর এই সংগঠন শক্তিশালী সংগঠন, এই সংগঠন কখনোই খারাপ কাজে লিপ্ত থাকতে পারে না বা কোন অন্যায় কাজে তারা করতেও পারে না।

কেননা যারা প্রকৃত শ্রমিক তারা দিন আনে দিন খায় তারা কখনো দুর্নীতিতে লিপ্ত থাকতে পারেনা,আর যারা আওয়ামী রাজনীতিতে ঢুকে টাকা কামানোর ধান্ধা করার পেশাগত মনের ভাব নিয়ে কাজ করে তারা কখনোই বঙ্গবন্ধুর আদর্শ সৈনিক হতে পারে না, বরঞ্চ তারা দলের জন্য অত্যন্ত ক্ষতিকারক হয়ে দাঁড়ায়।

তাই মহানগর জাতীয় শ্রমিক লীগের সভাপতির বক্তব্যে বলেন যারা বঙ্গবন্ধুকে সত্যিকারে ভালোবাসেন এবং ওনার আদর্শকে বুকে রেখে দলের ভাল কাজ করার চিন্তা করে সব সময় বুকে ধারন করে,আগামী পথ গুলো চলার আহব্বান জানান তিনি।

সেই সাথে আগামী দিনগুলো মহানগর জাতীয় শ্রমিক লীগের পক্ষে,সকলের সহযোগিতা ও মঙ্গল কামনা এবং সংগঠনের সার্বিক সহযোগিতা কামনা করেন তিনি।