২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রচ্ছদ অপরাধ, ঢাকা রাজধানীতে ২৫০০০ পিস ইয়াবাসহ একজনকে গ্রেফতার করেছে ডিবি।
২৮, আগস্ট, ২০২১, ৮:১৪ অপরাহ্ণ - প্রতিনিধি:

চীফ রিপোর্টারঃ

রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকা থেকে ২৫ হাজার পিস ইয়াবাসহ একজনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর গোয়েন্দা ওয়ারী বিভাগ। গ্রেফতারকৃতের নাম মোঃ সবুজ।

অভিযানে নেতৃত্ব দেয়া ডিবি ওয়ারী বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিমের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার মোঃ শামসুল ইসলাম ডিএমপি নিউজকে জানান, ২৭ আগস্ট, ২০২১ (শুক্রবার) ১৮:৫৫ টায় বসুন্ধরা আবাসিক এলাকা থেকে ২৫ হাজার পিস ইয়াবাসহ সবুজকে গ্রেফতার করা হয়।

এই বিপুল পরিমান ইয়াবা উদ্ধার সম্পর্কে গোয়েন্দা পুলিশের এই কর্মকর্তা বলেন, আমাদের কাছে তথ্য আসে যে কতিপয় মাদক ব্যবসায়ী ইয়াবা ক্রয়-বিক্রয় করার জন্য বসুন্ধরা আবাসিক এলাকায় অবস্থান করছে। এই তথ্যের ভিত্তিতে ওই এলাকায় অভিযান পরিচালনা করা হয়। অভিযানের এক পর্যায়ে বসুন্ধরার ২১ নং রোডের একটি বাসার সামনে ডিবি পুলিশের উপস্থিতি বুঝতে পেরে দুইজন পালানোর চেষ্টা করে। এ সময় গ্রেফতার করা হয় সবুজকে। আর তার ডান হাতে থাকা শপিং ব্যাগ হতে উদ্ধার করা হয় ৪০০০ পিস ইয়াবা।

পুলিশ কর্মকর্তা আরও বলেন, সবুজকে জিজ্ঞাসাবাদে সে আরও ইয়াবার কথা স্বীকার করে। তখন তাকে নিয়ে বসুন্ধরার একটি বাসায় অভিযান পরিচালনা করে বাথরুমের ফলস ছাদের উপর থেকে উদ্ধার করা হয় আরও ২১০০০ পিস ইয়াবা।

ভাটারা থানার রুজুকৃত মামলায় গ্রেফতারকৃতকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।