৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রচ্ছদ অপরাধ, ময়মনসিংহ কোতোয়ালির অভিযানে সাজাপ্রাপ্তসহ গ্রেফতার ২১।।
১৭, এপ্রিল, ২০২৪, ৯:৪৮ পূর্বাহ্ণ - প্রতিনিধি:

তথ্য প্রতিদিন. কম

ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে ২১ জনকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় পৃথক এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করে পুলিশ।

কোতোয়ালী মডেল থানার ওসি মাইন উদ্দিন জানান, পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভুঞা এর নির্দেশে বিভাগীয় নগরী ও সদর এলাকার আইন শৃংখলা নিয়ন্ত্রণ চুরি ছিনতাই ডাকাতি ও মাদক প্রতিরোধসহ আদালতের পরোয়ানা পলাতক আসামিকে গ্রেফতারে নিয়মিত অভিযান পরিচালনা করা হচ্ছে। এ অভিযানে গত ২৪ ঘন্টায় ২১ জন আসামী গ্রেফতার করা হয়।
এর মাঝে এসআই সাজ্জাদ হোসেন সজীব সঙ্গীয় অফিসার ও ফোর্স সহ অভিযান পরিচালনা করে মাদক মামলার আসামী মোঃ দেলোয়ার হোসেনকে ১০০ লিটার মদসহ গ্রেফতার করা হয়।
এসআই রিফাত আল আফসানী, সঙ্গীয় অফিসার ও ফোর্স সহ অভিযান পরিচালনা করে মাদক মামলার আসামী ইসমাইল হোসেনকে ১০ গ্রাম হেরোইন
এসআই ফারুক আহমেদ সঙ্গীয় অফিসার ও ফোর্স সহ থানা এলাকায় অভিযান পরিচালনা করে চুরি মামলার আসামী মোঃ মেহেদী হাসান অন্তর, মমিন, এসআই সাইফুল ইসলাম মন্ডল অফিসার ও ফোর্স সহ অভিযান পরিচালনা করে ডাকাতির চেষ্টা মামলার আসামী মোঃ আকরাম হোসেন, আল আমিন সজল, এসআই খায়রুল ইসলাম সঙ্গীয় অফিসার ও ফোর্স সহ অভিযান পরিচালনা করে অন্যান্য মামলার আসামী সাব্বির হোসেন শান্ত, শরিফুল ইসলাম,
এসআই শুভ্র সাহা অফিসার ও ফোর্স সহ অভিযান পরিচালনা করে অন্যান্য মামলার আসামী মোঃ আজিজুল হক, মোঃ বাবু, মোঃ হোসেন আলী, মোঃ শাহিন কাদির, মোঃ আতিকুর রহমানকে গ্রেফতার করে।
এছাড়া এসআই শুভ্র সাহা, টিটু সরকার, তানভীর আহমেদ ছিদ্দীকী, এএসআই কাজল মিয়া, আল আমিন, হুমায়ুন কবির-১ প্রত্যেকে পৃথক অভিযান পরিচালনা করে ৬ টি সিআর সাজাপ্রাপ্ত ও পরোয়ানাভুক্ত সহ ৮ জনকে গ্রেফতার করেন।

সাজাপ্রাপ্তরা হলো, মোঃ শফিকুল ইসলাম, মোঃ সফিক ফরাজী, মোঃ শফিকুল ইসলাম, মোঃ শহিদুল ইসলাম শহিদ হোসেন, মোঃ মিন্টু মিয়া। পরোয়ানাভুক্তরা হলো,
মোঃ চাঁন মিয়া, মোঃ হাবিব ও মোঃ শফিকুল ইসলাম। তাদেরকে মঙ্গলবার আদালতে পাঠিয়েছে পুলিশ। এ কোতোয়ালি মডেল থানার পুলিশ পরিদর্শক তদন্ত আনোয়ার হোসেন জানিয়েছেন এ অভিযান অব্যাহত রয়েছে।